বর্তমান সময়ে নায়িকা হওয়ার জন্য শরীরি সৌন্দর্য বিষয় না, বরং টিকটকে খ্যাতি থাকলেই নায়িকা হওয়া যায় বলে মনে করেন ছোট পর্দার অভিনেত্রী ও লাক্স তারকা ফারিয়া শাহরিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি এমনটাই বলেছেন তিনি। 

ফারিয়ার ভাষায়, ‘নায়িকা হওয়ার জন্য এখন শরীরি সৌন্দর্য বিষয় না; টিকটকে ফিল্টার দিয়ে পরি সেজে এত্তগুলো অনুসারী বানাতে পারলেই কেল্লাফতে, সবাই তোমার পিছে দৌড়াবে।’

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপরই মিডিয়ায় পথচলা শুরু তার। তবে ফারিয়া মনে করেন, এখন আর প্রতিযোগীতার মাধ্যমে শোবিজ দুনিয়ায় পা রাখতে হয় না। 

আরও পড়ুন- কোনো সুগার ড্যাডি নাই, বললেন ফারিয়া

এই অভিনেত্রী বলেন, ‘আমাদের মতো সুন্দরী প্রতিযোগিতায় হাজার জনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এখন আর মিডিয়াতে কাজ করা লাগে না; মিডিয়াতে কাজ করতে চাও টিকটকে খ্যাতি বানাও লাইফ সেট। দুঃখিত কিন্তু দুঃখিত না। কারো গায়ে লাগলে কিছু করার নেই।’

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপন চিত্র পরিচিতি বাড়িয়ে দেয় ফারিয়ার। এরপর অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। সর্বশেষ কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া শাহরিন।

এনএইচ