এয়ারলাইন্স ক্লাব ওসমানী বিমানবন্দরের ঈদ পুনর্মিলনী

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৬ মে ২০২২, ০৭:০৭ পিএম


এয়ারলাইন্স ক্লাব ওসমানী বিমানবন্দরের ঈদ পুনর্মিলনী

বর্ণাঢ্য আয়োজনে এয়ারলাইন্স ক্লাব ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ওসমানী বিমানবন্দরের পার্শ্ববর্তী নেসারাবাদ আবাসিক এলাকার একটি বাংলোতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে ওসমানী বিমানবন্দরে কর্মরত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার, ইউএস বাংলা এয়ারলাইন্সের সকল কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা অংশ নেন। 

ক্লাবের সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল মোর্শেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ। পেশাগত ব্যস্ততার কারণে সশরীরে উপস্থিত হতে না পারলেও ফোনে শুভেচ্ছা জানান ক্লাবের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল। 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অ্যাসিস্ট্যান্ট স্টেশন ম্যানেজার শাকিল আহমদ, ডিউটি কন্ট্রোলার মিজানুর রহমান শিশির, জাকির হোসেন সুমন এবং ক্লাবের সাবেক সভাপতি ও ইউএস বাংলা এয়ারলাইন্সের স্টেশন ম্যানেজার রাগীব রহমান প্রমুখ। 

এছাড়াও অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্লাবের সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সাহিম আহমেদ খান, সাবেক সাধারণ সম্পাদক মারজান আহমেদ চৌধুরী, তৌসিফ ইসমাইল চৌধুরী, বিপ্রজিত বিশ্বাস, বুরহান বাহার চৌধুরী মেহরাব, হিফজুর রহমান চৌধুরী, এম বুরহান উদ্দিন সুমন, জিয়াঊর রহমান ও অজয় দত্ত। 

অনুষ্ঠানে এয়ারলাইন্সের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের লাউঞ্জ কর্মকর্তা-কর্মচারীরাও উপস্থিত ছিলেন।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানমালায় ছিল, পরিবারের সদস্যদের নিয়ে সাইট সিন, চা চক্র, আড্ডা, নৈশভোজ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন ক্লাব সদস্য বুরহান বাহার চৌধুরী মেহরাব ও শাকিল আহমদ। 

সভাপতির বক্তব্যে ক্লাব সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমন আগামীতে আরও বড় পরিসরে এ রকম অনুষ্ঠান আয়োজনের আশ্বাস দেন। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সফলে সহযোগিতা করায় তিনি ক্লাবের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসকেডি

Link copied