সময় মতো প্লেন ছাড়ায় সেরা নভোএয়ার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৫ পিএম


সময় মতো প্লেন ছাড়ায় সেরা নভোএয়ার

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনায় ২০২২ সালের বেস্ট অন টাইম পারফরমেন্স গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে নভোএয়ার। এছাড়া বেস্ট ডমেস্টিক এয়ারলাইন ক্যাটাগরিতে সিলভার পুরস্কার লাভ করেছে বেসরকারি এ বিমান সংস্থা।

শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত ‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার-২০২২’ অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর হাত থেকে পুরস্কার দুটি গ্রহণ করেন নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম।

ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটর পরিচালিত আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইনে মতামত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়েছে।

মেজবাউল ইসলাম বলেন, এই স্বীকৃতি আগামীর পথচলায় আমাদের উৎসাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। নভোএয়ার নিরাপদ ভ্রমণে ও সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনায় যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। পূর্ণ যাত্রী সন্তুষ্টি এবং উন্নততর সেবার প্রতিশ্রুতি আমাদের পরিচালনার সকল স্তরে অব্যাহত থাকবে।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর,যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

এআর/এনএফ

Link copied