বৃহস্পতিবার থেকে রাজশাহী যাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২১ এপ্রিল ২০২১, ১৪:১৪


বৃহস্পতিবার থেকে রাজশাহী যাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা থেকে রাজশাহী রুটে বৃহস্পতিবার (২২ এপ্রিল) থেকে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। স্বাস্থ্যবিধি মেনে বুধবার থেকে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা। একদিন পরেই রাজশাহীর ফ্লাইটের ঘোষণা দিলো তারা।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জিএম-জনসংযোগ) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ইউএস-বাংলার ফ্লাইট সকাল ৮টা ৩০ মিনিটে ছেড়ে যাবে এবং রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে সকাল ৯টা ৫০ মিনিটে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৭২ আসনের ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-রাজশাহী রুটের ফ্লাইটগুলো পরিচালনা করবে।

ঢাকা থেকে রাজশাহীর ওয়ান ওয়ের জন্য ন্যূনতম ভাড়া সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ মোট ৩৩৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬ হাজার ৬৯৮টাকা।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ছাড়াও ঢাকা থেকে দুবাই, দোহা, মাস্কাট, সিঙ্গাপুর ও গুয়াংজুতে ফ্লাইট পরিচালনা করছে। টিকিট সংক্রান্ত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছে ইউএস-বাংলা।

মঙ্গলবার (২০ এপ্রিল) কক্সবাজার ছাড়া দেশের সবকটি অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। 

এআর/এসএম

Link copied