ইউএস-বাংলার অভ্যন্তরীণ ফ্লাইটের সময়সূচি

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৮ আগস্ট ২০২১, ০২:২৯ পিএম


ইউএস-বাংলার অভ্যন্তরীণ ফ্লাইটের সময়সূচি

যাত্রী চাহিদা বিবেচনায় অভ্যন্তরীণ রুটে ফ্লাইটের সূচি ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ঢাকা থেকে বর্তমানে ৭টি গন্তব্যে ৩০টি ফ্লাইট পরিচালনা করছে এই বেসরকারি বিমান সংস্থা। করোনাকালীন সময়ে সব ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। 

রোববার (৮ আগস্ট) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৫টি, যশোরে ৬টি, সৈয়দপুরে ৭টি, সিলেটে ৪টি, কক্সবাজারে ২টি, রাজশাহী ও বরিশালে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া এয়ারলাইন্সের বিমান বহরে আরেও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট রয়েছে, যা দিয়ে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে। 

ঢাকা থেকে চট্টগ্রামের ফ্লাইটের সময়সূচি 

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে সকাল ৭টা ৩০ মিনিট, বেলা ১০টা, দুপুর ২টা, বিকেল ৫টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টা ২০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে। চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে সকাল ৮টা ৫৫ মিনিট, বেলা ১১টা ২৫ মিনিট, বিকেল ৩টা ২৫ মিনিট, সন্ধ্যা ৬টা ৫৫ মিনিট ও রাত ৮টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। 

ঢাকা থেকে যশোরের ফ্লাইটের সময়সূচি 

ঢাকা থেকে যশোরের উদ্দেশে সকাল ৭টা ১০ মিনিট, সকাল ৯টা, দুপুর ১২টা ৩০ মিনিট, বিকেল ৩টা ৩০ মিনিট, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে। যশোর থেকে ঢাকার উদ্দেশে সকাল ৮টা ২৫ মিনিট, বেলা ১০টা ১৫ মিনিট, দুপুর ১টা ৪৫ মিনিট, বিকেল ৪টা ৪৫ মিনিট, সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট ও রাত ৯টা ৪০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে সৈয়দপুরের ফ্লাইটের সময়সূচি 

ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশে সকাল ৭টা ১০ মিনিট, বেলা ১০টা ৩০ মিনিট, বেলা ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ৩০ মিনিট, বিকেল ৩টা ৩০ মিনিট, বিকেল ৫টা ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাচ্ছে সকাল ৮টা ৩৫ মিনিট, দুপুর ১২টা, দুপুর ১টা, বিকেল ৩টা, বিকেল ৫টা, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টায়।

ঢাকা থেকে সিলেটের ফ্লাইটের সময়সূচি 

ঢাকা থেকে সিলেটের উদ্দেশে সকাল ৮টা, বেলা ১০টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টায় এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশে সকাল ৯টা ২০ মিনিট, বেলা ১১টা ২০ মিনিট, দুপুর ২টা ৫০ মিনিট ও রাত ৮টা ২০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। 

ঢাকা থেকে রাজশাহীর ফ্লাইটের সময়সূচি 

ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে সকাল ৯টা, দুপুর ২টা ও বিকেল ৪টা ৩০ মিনিটে এবং রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে সকাল ১০টা ২০ মিনিট, বিকেল ৩টা ১৫ মিনিট ও বিকাল ৫টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। 

ঢাকা থেকে বরিশালের ফ্লাইটের সময়সূচি 

ঢাকা থেকে বরিশালের উদ্দেশে সকাল ৯টা ৩০ মিনিট, দুপুর ৩টা ৩০ মিনিট ও বিকাল ৫টায় এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশে সকাল ১০টা ৪০ মিনিট, বিকেল ৪টা ৪০মিনিট ও সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে। 

ঢাকা থেকে কক্সবাজারের ফ্লাইটের সময়সূচি 

এছাড়া ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে সকাল ৯টা ৩০মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে এবং কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে বেলা ১১টা ৫ মিনিট ও বিকেল ৫টা ৫ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের বিমান ভাড়া

ঢাকা থেকে চট্টগ্রামের ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ‘ওয়ান ওয়ে’র জন্য মোট ৩ হাজার ৪৯৯ টাকা ও রিটার্নসহ ভাড়া ৬ হাজার ৯৯৮ টাকা। 

ঢাকা থেকে কক্সবাজারের বিমান ভাড়া

ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ‘ওয়ান ওয়ে’র জন্য মোট ৪ হাজার ২৯৯ টাকা ও রিটার্নসহ ভাড়া ৮ হাজার ৫৯৮ টাকা। 

এছাড়া, ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহী ও বরিশালে ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ‘ওয়ান ওয়ে’র জন্য ৩ হাজার ৩৯৯ টাকা আর রিটার্নসহ ভাড়া ৬ হাজার ৭৯৮ টাকা।

যোগাযোগ 

ইউএস-বাংলা এয়ারলাইন্সে অভ্যন্তরীণ রুটে ভ্রমণে যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে।

এআর/এইচকে 

Link copied