ইসলামী ব্যাংকের কার্ডে ইউএস-বাংলার টিকিট কেনায় বিশেষ সুবিধা

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

৩১ আগস্ট ২০২১, ০৯:১৬ পিএম


ইসলামী ব্যাংকের কার্ডে ইউএস-বাংলার টিকিট কেনায় বিশেষ সুবিধা

ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সমঝোতা চুক্তি সই অনুষ্ঠান

ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মধ্যে করপোরেট সুবিধা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।

মঙ্গলবার রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক টাওয়ারে এ চুক্তি সই হয়। এ সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এবং ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা উপস্থিতি ছিলেন।

দুই প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে সই করেন ইউএস বাংলা এয়ারলাইন্সের সেলস অ্যান্ড মার্কেটিং হেড মুহাম্মদ শফিকুল ইসলাম এবং ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জেকিউএম হাবিবুল্লাহ।

চুক্তি অনুযায়ী ইসলামী ব্যাংকের ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডাররা বছরব্যাপী ইউএস বাংলা এয়ারলাইন্সের টিকেট ক্রয়ে বিশেষ ডিসকাউন্ট, ৩ থেকে ৬ মাসের ইএমআই ও পিওএস সুবিধা পাবেন। এছাড়া ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের জন্য বিদ্যমান ডিসকাউন্ট সুবিধা থাকবে।

চুক্তি সই অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের এমডি আবদুল্লাহ আল মামুন বলেন, ২০১৪ সালে আমাদের যাত্রা শুরু হয়। এখন আমাদের ১৪টি এয়ারক্রাফট রয়েছে। দেশের ভেতরে আকাশপথের মোট যাত্রীর ৬৫ শতাংশ ইউএস-বাংলা এয়ারলাইন্স বহন করে। আমরা দেশে প্রথম সকাল-বিকাল ফ্লাইট চালু করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছি। এখন দেশের প্রতিটি বিমানবন্দরে ছয় থেকে সাতটি ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

dhakapost
 
তিনি বলেন, আমরা আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করে দেশে ৮০০ কোটি টাকা রেমিট্যান্স নিয়ে আসছি। অভ্যন্তরীণ বিভিন্ন রুটে ফ্লাইট সংখ্যা বাড়ানোর পাশাপাশি আন্তর্জাতিক রুটে আমাদের পরিধি বাড়ছে। গ্রাহকদের উন্নত সেবা দিতে সার্বিক সহযোগিতার জন্য ইসলামী ব্যাংককে পাশে থাকার আহ্বান জানাচ্ছি।

ইসলামী ব্যাংকের এমডি মুনিরুল মওলা বলেন, আকাশ পথের যাত্রীদের কাছে ইউএস-বাংলা আস্থা অর্জন করেছে। বেসরকারি এয়ারলাইন্সগুলোর মধ্যে দেশে এখন এটি সবচেয়ে বড় প্রতিষ্ঠান। গ্রাহক সন্তুষ্টি ছাড়া মাত্র সাত বছরে একটি প্রতিষ্ঠানের এ পর্যায়ে আসা সম্ভব নয়। আমাদের প্রত্যাশা, আগামীতে ইউএস-বাংলা গ্রাহকদের উন্নত সেবা দিয়ে দেশ ও বিদেশে আরও সুনাম অর্জন করবে। তাদের এ যাত্রায় ইসলামী ব্যাংক পাশে আছে। তাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। 

অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুইঁয়া ও মিফতাহ উদ্দীন উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) মো. হাবিবুর রহমান আকন্দ, মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক ফাহমি ফারুক প্রমুখ।

এসআই/আরএইচ/জেএস

Link copied