৯ জানুয়ারি দুবাইয়ে বিশেষ ফ্লাইট, সর্বোচ্চ ভাড়া ৬৫ হাজার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৬ জানুয়ারি ২০২২, ০২:২২ পিএম


৯ জানুয়ারি দুবাইয়ে বিশেষ ফ্লাইট, সর্বোচ্চ ভাড়া ৬৫ হাজার

যাত্রীদের চাহিদা বিবেচনায় আগামী ৯ জানুয়ারি রোববার ঢাকা ও চট্টগ্রাম থেকে দুবাই রুটে বিশেষ ফ্লাইট ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৯ জানুয়ারি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। এছাড়াও ১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-দুবাই রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করা হবে।    

বিমান জানায়, আগামী ৯ জানুয়ারি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি-৪১৪৭ স্থানীয় সময় সকাল ১০টা ১৫ মিনিটে ছেড়ে সকাল ১১টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। ১ ঘণ্টা বিরতির পর দুপুর ১২টায় দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে স্থানীয় সময় বিকেল ৩ টা ৩০ মিনিটে দুবাই পৌঁছাবে। বিশেষ ফ্লাইটে ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ ৬৫ হাজার ৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬ হাজার ৫৩৬ টাকা নির্ধারণ করা হয়েছে। যাত্রীরা বিমানের সেলস্ অফিস, বলাকা প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট কিনতে পারবেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা থেকে বিশেষ ফ্লাইটের টিকেট উন্মুক্ত করা হবে বলে জানিয়েছে বিমান। বিমান জানায়, দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী, বিমানবন্দরে করোনা টেস্টসহ সব কর্মকাণ্ড সম্পন্ন করতে যাত্রীদের ফ্লাইট ছাড়ার কমপক্ষে ৮ ঘণ্টা পূর্বে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছে বিমান।

এআর/আইএসএইচ

Link copied