কাতার এয়ারওয়েজে টিকিট মিলছে ২৫ শতাংশ ছাড়ে

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১২ জানুয়ারি ২০২২, ১১:৪২ এএম


কাতার এয়ারওয়েজে টিকিট মিলছে ২৫ শতাংশ ছাড়ে

ভ্রমণ পিপাসুদের জন্য প্লেনের টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক কাতার এয়ারওয়েজ। আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত চলবে তাদের এই ছাড়। ছাড়ে টিকিট কেটে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

কাতার এয়ারওয়েজ বাংলাদেশ জানায়, কাতার এয়ারওয়েজের ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে এই ছাড় ঘোষণা করা হয়েছে। ছাড়ে টিকিট কেটে যাত্রীরা ইকোনমি ও বিজনেস ক্লাসে এশিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্রসহ পৃথিবীর অনেকগুলো দেশে ভ্রমণ করতে পারবেন।

কাতার এয়ারওয়েজ জানায়, সব ধরনের ট্যাক্স ও টিকিটের মূল্যে ছাড় দেওয়ার পর ঢাকা থেকে ইকোনমি ক্লাসে তুরস্কের ইস্তাম্বুলের ভাড়া ৫১ হাজার ৪৪, যুক্তরাজ্যের লন্ডন ৬৩ হাজার ৩৬৬, ফ্রান্সের প্যারিসে ৫৬ হাজার ৩১৭, মালদ্বীপে ৫৯ হাজার ১০৫, নিউইয়র্কে ৬২ হাজার ৭৮৯, লেবাননের বৈরুতে ৬১ হাজার ৭৫ ও দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে ১ লাখ ১৯ হাজার ১৬ টাকা ধরা হয়েছে।

টিকিটের সঙ্গে কিছু শর্ত জুড়ে দিয়েছে কাতার এয়ারওয়েজ। তারা জানায়, দুই ঈদ ও বিভিন্ন উৎসবসহ ব্ল্যাকআউটের সময়গুলোতে অফারের টিকিট পাওয়া যাবে না। যাত্রার তারিখের কমপক্ষে ৩০ দিন আগে টিকিট কাটতে হবে। যাত্রীদের অবশ্যই রিটার্ন টিকেট কাটতে হবে। টিকেটের রিটার্ন ডেট সর্বনিম্ন ৩ দিন থেকে সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত থাকবে।

এছাড়াও শিশু ও নবজাতকের ভাড়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে না।

এআর/ওএফ

Link copied