বঙ্গবন্ধু-বঙ্গমাতার সমাধিতে ড. মুহাম্মদ সামাদের শ্রদ্ধা নি‌বেদন

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২২ মে ২০২২, ০৮:৫৬ পিএম


বঙ্গবন্ধু-বঙ্গমাতার সমাধিতে ড. মুহাম্মদ সামাদের শ্রদ্ধা নি‌বেদন

দ্বিতীয় মেয়াদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হি‌সে‌বে নিয়োগ লাভ করায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এবং বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের কবরে পুষ্পস্তবক অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ।

গত শুক্রবার (২০ মে) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান তিনি। এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ ও প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী তার সঙ্গে উপস্থিত ছিলেন।

রোববার (২২ মে) সকালে বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের কবরে গোলা‌পের পাপ‌ড়ি ছি‌টি‌য়ে শ্রদ্ধা নিবেদন করেন। প‌রে তাদের আত্মার মাগ‌ফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এসময় অন্যান্যের ম‌ধ্যে বিশ্ব‌বিদ্যাল‌য়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী শুক্রবার (২৭‌ মে) ড. মুহাম্মদ সামা‌দের প্রথম মেয়াদ শেষ হ‌বে এবং শ‌নিবার (২৮‌ মে) দ্বিতীয় মেয়া‌দে প্রো-ভাইস চ্যান্সেল‌রের দা‌য়ি‌ত্বে যোগদান কর‌বেন। রোববার বিশ্ববিদ্যালয়ের জনসং‌যোগ দফতরের এক বিজ্ঞাপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এমএএস

Link copied