ইভ্যালির রাসেলের মুক্তির দাবিতে আদালতপাড়ায় বিক্ষোভ

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

জবি

০৬ জুলাই ২০২২, ০১:৪৪ পিএম


ইভ্যালির রাসেলের মুক্তির দাবিতে আদালতপাড়ায় বিক্ষোভ

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মুক্তির দাবিতে পুরান ঢাকার আদালতপাড়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন মার্চেন্ট ও গ্রাহকরা।

বুধবার (৬ জুলাই) পুরান ঢাকার নিম্নআদালতের (সিএমএম কোর্ট) সামনে ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজিউমার কো-অর্ডিনেশন কমিটি এ কর্মসূচির আয়োজন করে।

আরও পড়ুন>> ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

বিক্ষোভ সমাবেশে ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজিউমার কো-অর্ডিনেশনের সমন্বয়ক মো. নাসির উদ্দিন বলেন, রাসেল ভাইয়ের মুক্তির সঙ্গে লাখো মার্চেন্টের পাওনা জড়িয়ে আছে। আমরা লাখ লাখ মার্চেন্ট ও গ্রাহকরা মনে করি রাসেল ভাইয়ের মুক্তি হলে আমাদের মুক্তি হবে। তিনি ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছেন। আমাদের দাবি হলো তাকে মুক্তি দেওয়া। তার বিরুদ্ধে করা ১০ মামলার মধ্যে ৮ মামলায় জামিন পেয়েছেন। একই ধারায় আরও দুই মামলায় ১০ মাস ধরে তিনি কারাগারে আটক রয়েছেন। আমরা ঈদের আগে তার মুক্তি চাইছি। 

আরও পড়ুন>> গালি শুনে অসুস্থ ইভ্যালির এমডি, ছাড়তে চান পদ

তিনি আরও বলেন, মামলা হলেই যে তিনি অপরাধী প্রমাণিত হবেন তা কিন্তু নয়। মামলার পর তদন্তকারী কর্মকর্তা অভিযোগপত্র দাখিল করলে মামলা ট্রায়ালে যাবে। ট্রায়াল শেষে বিচারক রায় অনুযায়ী অপরাধী হলে তিনি সাজা পাবেন অথবা নির্দোষ হলে মুক্তি পাবেন।

এমটি/জেডএস

Link copied