মেসিরা হতাশ করবেন না, আশা সমর্থকদের

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাবি

২৭ নভেম্বর ২০২২, ১২:৩৪ এএম


মেসিরা হতাশ করবেন না, আশা সমর্থকদের

ফুটবল বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে আর্জেন্টিনা। এ কারণে খেলা শুরুর আগেই উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে।

শনিবার (২৬ নভেম্বর) রাতে সরেজমিনে দেখা যায়, খেলা শুরুর এক ঘণ্টা আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে টিএসসি প্রাঙ্গণ, মুহসিন হলের মাঠ, ডাস চত্বর ও বিশ্ববিদ্যালয়ের হলের টিভিরুমগুলো। আনন্দ-উল্লাস করতে দেখা যায় আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীদের। দল বেঁধে আর্জেন্টিনার জার্সি পরে সমর্থকদের ফটোসেশন আর আড্ডা দিতে দেখা গেছে।

সমর্থকরা বলছেন, প্রথম ম্যাচ হেরে আর্জেন্টিনা কিছুটা ব্যাকফুটে থাকলেও এই ম্যাচ অবশ্যই জিতবে। শুধু এই ম্যাচ নয়, বিশ্বকাপের বাকি ম্যাচগুলোও জিতবে আর্জেন্টিনা। মেসি বাহিনী হতাশ করবে না বলে বিশ্বাস সমর্থকদের।

dhakapost

ঢাবি শিক্ষার্থী আর্জেন্টিনা সমর্থক মনিরুল ইসলাম বলেন, গত ম্যাচে অঘটন ঘটলেও এই ম্যাচে মেসিরা তাদের সেরাটা নিয়ে মাঠে নামবে এবং নিশ্চিতভাবেই জিতবে। মেক্সিকো ভালো দল হলেও তাদের অন্তত ২-০ গোলে হারাবে আশা করি।

আর্জেন্টিনা সমর্থক আরেক শিক্ষার্থী সিদ্দিক ফারুক বলেন, বিশ্বকাপের শুরু থেকেই আমাদের বিশ্বাস ছিল আর্জেন্টিনা এবার চ্যাম্পিয়ন হবে। আমাদের এখনও একই বিশ্বাস আছে। আশা করি, মেসি বাহিনী আমাদের হতাশ করবে না।

dhakapost

এদিকে আর্জেন্টিনার জয়ের প্রত্যাশা করছেন ব্রাজিল সমর্থকরাও। তারা বলছেন, আর্জেন্টিনা যদি কোনোভাবে হেরে যায় তাহলে বিশ্বকাপের সৌন্দর্য নষ্ট হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফুটবলের যে আমেজ তা অনেকটা ফিকে হয়ে যাবে। সেমিফাইনাল বা ফাইনালে আর্জেন্টিনা ব্রাজিলের মুখোমুখি হোক এমনটি প্রত্যাশা তাদের।

ব্রাজিল সমর্থক ঢাবি শিক্ষার্থী মোহাম্মদ রাফসান বলেন, জয়ের বিকল্প নেই আর্জেন্টিনার। দল হিসেবে আর্জেন্টিনাকে অবশ্যই বিশ্বকাপে চাই। শেষ পর্যন্ত লড়াই করে হলেও বিশ্বকাপে ভালো কিছু অর্জন করুক মেসির আর্জেন্টিনা। যদিও মেক্সিকো খুবই দারুণ খেলছে। সে হিসেবে আজ জয়ের জন্য কঠিন পরীক্ষা দিতে হবে আর্জেন্টিনাকে।

এইচআর/এসএসএইচ

Link copied