ট্রলের দুর্গ ভেঙে জয়ের দুর্গ গড়ে তুলতে চান আর্জেন্টিনা সমর্থকরা

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

জবি

২৭ নভেম্বর ২০২২, ১২:৫৮ এএম


ট্রলের দুর্গ ভেঙে জয়ের দুর্গ গড়ে তুলতে চান আর্জেন্টিনা সমর্থকরা

ফুটবল বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচ ও টিকে থাকার লড়াইয়ে মাঠে নামছে আর্জেন্টিনা। এ কারণে খেলা শুরুর আগেই উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ পুরান ঢাকার অলিগলিতে।

শনিবার (২৬ নভেম্বর) রাতে সরেজমিনে দেখা যায়, খেলা শুরুর জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ পুরান ঢাকার নারিন্দা, ওয়ারী, ভিক্টোরিয়া পার্ক, মুরগী টোলা মোড়, রায় সাহেবের বাজার, কলতা বাজার, লক্ষ্মীবাজারের প্রতিটি গলিতে টিভি, প্রজেক্টর, এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করেছে স্থানীয়রা। ছোট-বড় সবাই দল বেঁধে আর্জেন্টিনার জার্সি পরে রাত জেগে প্রিয় দলকে সমর্থন দিতে এসেছেন।

সমর্থকরা বলছেন, প্রথম ম্যাচের অঘটনের পর আজ জয়লাভ করে বিশ্বকাপে টিকে থাকবে আর্জেন্টিনা। তারা বলেন, মেক্সিকো ভালো দল হলেও তাদের অন্তত ৩-০ গোলে হারাবে আর্জেন্টিনা।

আর্জেন্টাইন সমর্থক জবি শিক্ষার্থী আজিজ রাজু বলেন, কোনো পরিসংখ্যানে আর্জেন্টিনা মেক্সিকোর থেকে পিছিয়ে নেই। প্রথম ম্যাচে অনাকাঙ্ক্ষিত কারণে আমরা হেরে গেছি। কিন্তু আজ জয়ের মাধ্যমে মেসি বাহিনী ঘুরে দাঁড়াবে। পরিশেষে এবারের বিশ্বকাপ মেসির হাতেই উঠবে। ব্রাজিল সমর্থকদের ট্রলের দুর্গ ভেঙে জয়ের দুর্গ গড়ে তোলা হবে।

আরেক শিক্ষার্থী রায়হান আহমেদ বলেন, এই ম্যাচ আর্জেন্টিনার বাঁচা-মরার লড়াই। আজ আর্জেন্টিনা নিজেদের সেরাটা দেবে আশা করি। আমার প্রিয় খেলোয়াড় মেসির জন্য হলেও এই আর্জেন্টিনাকে জিততে হবে।

ব্রাজিল সমর্থক পুরান ঢাকার বাসিন্দা ফারুক হোসেন বলেন, বিশ্বকাপে টিকে থাকার জন্য জয়ের বিকল্প নেই আর্জেন্টিনার। শেষ ষোলতে যেতে হলে আর্জেন্টিনার আজ জিততেই হবে। আমি চাই আর্জেন্টিনা আজ জয় পাক।

এমএল/এসএসএইচ/

Link copied