প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‌‘লার্ন ফ্রম সিইও’ সেমিনার

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২২, ০২:০৭ পিএম


প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‌‘লার্ন ফ্রম সিইও’ সেমিনার

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অফিস অব দ্য স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস ও জব সিকার্স ক্লাবের যৌথ উদ্যোগে ‘লার্ন ফ্রম সিইও’ শিরোনামে সেমিনারের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সেমিনারে প্রধান অতিথি ছিলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান এবং রিসোর্স পারসোন হিসেবে উপস্থিত ছিলেন এম. জাহাঙ্গীর আলম, এফসিএমএ, গ্রুপ সিইও, বাংলা ট্র্যাক গ্রুপ এবং এইচ.এম মাইনউদ্দিন আহমেদ, এফসিএমএ।প্রথম সেশনে, ‘ক্যারিয়ার স্টার্টারদের জন্য পেশাদার নেটওয়ার্কিং’ এবং দ্বিতীয় সেশনে ‘টাইম ম্যানেজমেন্ট’ বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।

অফিস অব দ্য স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেসের হেড মোহাম্মদ মঞ্জুরুল হক খানের স্বাগত বক্তব্যের পর এইচ এম মাইনউদ্দিন আহমেদ এফসিএমএ, প্রফেশনাল স্পিকার, প্রশিক্ষক ও উদ্যোক্তা ‘টাইম অ্যান্ড লাইফ মাস্টারি’ বিষয়ের ওপর প্রশিক্ষণ প্রদান করেন। তারপর এম জাহাঙ্গীর আলম এফসিএমএ, গ্রুপ সিইও, বাংলা ট্র্যাক গ্রুপ ‘ক্যারিয়ার স্টার্টারদের জন্য পেশাদার নেটওয়ার্কিং’ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অ্যাডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব.), রেজিস্ট্রার মো. রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কীরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মো. সুলতানুল ইসলাম, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

এমএ

Link copied