দাপুটে জয়ে সেমিতে উঠবে ব্রাজিল, প্রত্যাশা সমর্থকদের

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

০৯ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ পিএম


দাপুটে জয়ে সেমিতে উঠবে ব্রাজিল, প্রত্যাশা সমর্থকদের

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে গত আসরের রানার্সআপ ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছু ভাবছে না ব্রাজিল সমর্থকরা। ক্রোয়েশিয়ার বিপক্ষে দাপুটে একটি ম্যাচ উপভোগ করতে চান জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ (জবি) পুরান ঢাকার ব্রাজিল সমর্থকরা। 

শুক্রবার (৯ ডিসেম্বর ) রাতে সরেজমিনে দেখা যায়, খেলা শুরুর জবিসহ পুরান ঢাকার নারিন্দা, ওয়ারী, ভিক্টোরিয়া পার্ক, মুরগী টোলা মোড়, রায় সাহেবের বাজার, কলতা বাজার, লক্ষ্মীবাজারের প্রতিটি গলিতে টিভি, প্রজেক্টর, এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করে স্থানীয়রা। 

সমর্থকদের প্রত্যাশা ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলই জয়লাভ করে সেমিফাইনালে মুখোমুখি হবে। 

জবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ব্রাজিল সমর্থক আশিকুজ্জামান বলেন, অপ্রতিরোধ্য ব্রাজিল। জয়ের লড়াইয়ে সবার থেকে এগিয়ে। ছন্দময় খেলায় এবার কাতার বিশ্ব কাপে হেক্সা শিরোপার মাধ্যমে আবারও ব্রাজিল আটশ কোটি মানুষের হৃদয় জয় করবে। শুভকামনা থাকবে আর্জেন্টিনার জন্যও।

ব্রাজিলের আরেক সমর্থক মো. মামুন শেখ বলেন, ব্রাজিল একটা নান্দনিক দল। মাঠে দেখায় পায়ের জাদু আর সাম্বা ড্যান্স দেখতে কার না ভলো লাগে। আমাদের টিম এবার চ্যাম্পিয়ন হবে এটাই বিশ্বাস করি।

আর্জেন্টিনার সমর্থক সোহাগ রাসিফ বলেন, আমরা চাই সেমিফাইনালে শক্তিশালী আর্জেন্টিনার সঙ্গে ব্রাজিল খেলে তাদের শক্তিমত্তা যাচাই করুক। কিন্তু আজকে গত বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়ার সঙ্গে ব্রাজিল জয়লাভ করবে কি না সন্দেহ আছে। আমি চাই আজকের ম্যাচে ব্রাজিল জয়লাভ করুক। 

এমএল/কেএ

Link copied