জবিতে বারোয়ারী বিতর্কে চ্যাম্পিয়ন বিউটি বোর্ডিং

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

২২ মার্চ ২০২৩, ০৯:২৭ পিএম


জবিতে বারোয়ারী বিতর্কে চ্যাম্পিয়ন বিউটি বোর্ডিং

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় নারী বারোয়ারী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিউটি বোর্ডিং। আর রানার্সআপ হয়েছে অমর একুশ দল।

বুধবার (২২ মার্চ) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের সামনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্ক প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নেয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মো. ইমদাদুল হক। তিনি বলেন, শিক্ষার্থীদের মেধা ও চিন্তাশীলতা বিস্তারের ক্ষেত্রে কার্যকর ভূমিকা পালন করতে পারে বিতর্ক চর্চা। আর তাই শিক্ষার্থীদের মেধা ও চিন্তাশীলতা বিকাশের উদ্দেশে জবি ডিবেটিং সোসাইটি বিভিন্ন সময়ে নানা বিষয়ের ওপর বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে আসছে। ভবিষ্যতে আরও সুন্দর বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে প্রত্যাশা রাখি।

এতে সভাপতিত্ব করেন জবি ডিবেটিং সোসাইটির সভাপতি সাইদুল ইসলাম সাইদ। সঞ্চালনা করেন সম্পাদক আসাদুজ্জামান রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর কামালউদ্দীন আহমদ।

আরও উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, ডিবেটিং সোসাইটির মোডারেটর মো. মেফতাহুল হাসান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী, সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এমএল/কেএ

Link copied