ঢাবির শতবর্ষ অনুষ্ঠানে যোগ দিতে লাগবে টিকার সনদ

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৯ পিএম


ঢাবির শতবর্ষ অনুষ্ঠানে যোগ দিতে লাগবে টিকার সনদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান আগামী ১ নভেম্বর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

মূল অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের অবশ্যই কোভিড ১৯-এর দুই ডোজ টিকা নেওয়ার সনদ থাকতে হবে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সবাইকে নিবন্ধন ফরম পূরণ করতে হবে।

রোববার (২৬ সেপ্টেম্বর) শতবর্ষ উদযাপন উপলক্ষে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয় বলে জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সভায় জাঁকজমকপূর্ণ ও বর্ণাঢ্যভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব আয়োজনের সার্বিক প্রস্তুতি নিয়ে আলোচনা হয়। এছাড়া, সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে এ উৎসব আয়োজনের লক্ষ্যে কেন্দ্রীয় সমন্বয় কমিটি, মনিটরিং কমিটি, অতিথি অভ্যর্থনা কমিটি এবং বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদসহ সিনেট ও সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, হলের প্রভোস্ট, বিভাগের চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এইচআর/আরএইচ

Link copied