সড়কে অতর্কিত হামলায় আহত ঢাকা কলেজ শিক্ষার্থী

Dhaka Post Desk

ঢাকা কলেজ প্রতিবেদক

২৪ নভেম্বর ২০২১, ০১:১৮ পিএম


সড়কে অতর্কিত হামলায় আহত ঢাকা কলেজ শিক্ষার্থী

রাজধানীর সীমান্ত স্কয়ারের সামনের সড়কে সিটি কলেজ শিক্ষার্থীদের অতর্কিত হামলায় আহত হয়েছেন ঢাকা কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বাদশ শ্রেণীর দুই শিক্ষার্থী।

বুধবার (২৪ নভেম্বর) বেলা পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে। আহত দুই শিক্ষার্থীরা হলেন, আসাদুল্লাহ আল মাহমুদ ও সালমান মাহমুদ তাহসিন। এদেরমধ্যে আসাদুল্লাহ আল মাহমুদ নামের শিক্ষার্থীর জখম বেশি হওয়ায় তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে তার মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।

কোনো ধরনের উস্কানি বা পূর্ব ঘটনার জের ছাড়াই এ আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ দুই শিক্ষার্থীর।

মারধরের শিকার শিক্ষার্থী সালমান মাহমুদ তাহসিন বলেন, প্রতিদিনের মতো আজও ক্লাস শেষে বাড়ি ফিরছিলাম। হঠাৎ করেই পিলখানার গেটের আগে সীমান্ত স্কয়ারের সামনে সিটি কলেজের প্রায় অনেক শিক্ষার্থী আমাদের ওপর হামলা করে।

আহত আরেক শিক্ষার্থী আসাদুল্লাহ আল মাহমুদ বলেন, কোনো কিছু বুঝে ওঠার আগেই আমাদের ওপর এরকম আক্রমণ করা হয়েছে। আমার মাথায় টিউব লাইট ও বাঁশ দিয়ে আঘাত করা হয়। ঘটনার সময় সেখানে পুলিশ উপস্থিত থাকলেও তারা আমাদের সাহায্যে এগিয়ে আসেননি। আমরা এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ড. আব্দুল কুদ্দুস সিকদার বলেন, হঠাৎ করেই শুনতে পাই আমাদের শিক্ষার্থী আহত হয়েছেন। আমরা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে পুলিশকে জানিয়েছি।

এ ঘটনায় ঢাকা সিটি কলেজের চার শিক্ষার্থীও আহত হয়েছেন বলে জানান ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী  মিয়া। ঢাকা পোস্টকে তিনি বলেন, আমরা ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে খবর পেয়েছি এ সংঘর্ষে ঢাকা কলেজের এক শিক্ষার্থী এবং সিটি কলেজের চার শিক্ষার্থী আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরএইচটি/এনএফ/এমএইচএস

Link copied