কুয়েট শিক্ষকের মৃত্যুর ঘটনায় খুবি শিক্ষক সমিতির প্রতিবাদ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা 

০৩ ডিসেম্বর ২০২১, ০৩:১৯ পিএম


কুয়েট শিক্ষকের মৃত্যুর ঘটনায় খুবি শিক্ষক সমিতির প্রতিবাদ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) শিক্ষক সমিতি প্রতিবাদ জানিয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে খুবি শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের প্রচার সম্পাদক ড. প্রশান্ত কুমার দাসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়- খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি স্তম্ভিত ও মর্মাহত। তার মৃত্যুকে কেন্দ্র করে একদল শিক্ষার্থী কর্তৃক শিক্ষক লাঞ্ছনার যে অভিযোগ উঠেছে তা তদন্তের মাধ্যমে প্রমাণ করে দায়ীদের আইনের আওতায় আনা হোক। 

এ ঘটনার প্রতিবাদে কুয়েটের সাধারণ শিক্ষক-শিক্ষার্থীরা যে প্রতিবাদ কর্মসূচি গ্রহণ করেছে, খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি তার সঙ্গে একাত্মতা প্রকাশ করছে। 

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সেলিম হোসেনের সঙ্গে ছাত্রলীগের কয়েকজন খারাপ ব্যবহার করেন। এমনকি তাকে হুমকি দেওয়ারও অভিযোগ ওঠে। পরে বাসায় ফিরে বুকে ব্যথা অনুভব করেন তিনি। অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

মোহাম্মদ মিলন/আরএআর

Link copied