প্রেমিকাকে গলা কেটে হত্যা, ১০ মাস পর প্রেমিক গ্রেপ্তার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর 

২৪ ফেব্রুয়ারি ২০২২, ০৮:২০ পিএম


প্রেমিকাকে গলা কেটে হত্যা, ১০ মাস পর প্রেমিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জে প্রেমিকাকে গলা কেটে হত্যার পর গা ঢাকা দিয়েছিলেন ঘাতক প্রেমিক। ঘটনার ১০ মাস পর ওই হত্যা মামলার আসামি সাজিদ রাসেলকে (৩৫) রংপুরের মিঠাপুকুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাকে নারায়ণগঞ্জে পাঠিয়েছে।

গ্রেপ্তার সাজিদ রাসেল মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের এনায়েতপুর সাতভেন্টি গ্রামের হাবিবুর রহমানের ছেলে। একই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চিথলী দক্ষিণপাড়া গ্রামের আব্দুল জলিলের মেয়ে তানজিনা বেগম (১৯) এবং সাজিদ নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা এলাকায় বসবাস করত। সেখানেই তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পিবিআই এর রংপুর পুলিশ সুপার এবিএম জাকির হোসেন জানান, প্রেমের সূত্র ধরে সাজিদ মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার পর গত বছরের এপ্রিলে তানজিনাকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় গত বছরের ৫ এপ্রিল মামলা করা হয়। মামলার তদন্তভার পায় পিবিআই। 

কিন্তু হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্ত সাজিদ রাসেল পালিয়ে বেড়াচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা পুলিশ বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে সাজিদ রাসেলকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এরপর রংপুর পিবিআিইয়ের কাছে তাকে হস্তান্তর করে। 

পুলিশ সুপার এবিএম জাকির হোসেন বলেন, নারায়ণগঞ্জ পিবিআই ওই মামলাটি তদন্ত করছে। এ কারণে সাজিদ রাসেলকে বৃহস্পতিবার সেখানে হস্তান্তর করা হয়েছে। 

ফরহাদুজ্জামান ফারুক/আরআই

Link copied