বড় ভাইকে অফিসে পৌঁছে দেওয়া হলো না চন্দনের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

২৬ ফেব্রুয়ারি ২০২২, ১০:৫০ এএম


বড় ভাইকে অফিসে পৌঁছে দেওয়া হলো না চন্দনের

দিনাজপুরের খানসামা উপজেলার খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চন্দন রায় (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার বড় ভাই বিজয় কুমার (৪৫)। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে খানসামা বাজারে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে খানসামা ফায়ার সার্ভিল ও সিভিল ডিফেন্সের কর্মীরা এবং থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

চন্দন কুমার রায় নরেশ ও বিজয় কুমার রায় পার্শ্ববর্তী নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাজেডুমুরিয়া গ্রামের সুরেন্দ্রনাথ রায়ের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, চন্দন রায় তার বড় ভাই বিজয় কুমার রায়কে নীলফামারীর কিশোরগঞ্জের বাজেডুমুরিয়ার গ্রামের বাসা থেকে মোটরসাইকেলযোগে বীরগঞ্জে গ্রামীণ ব্যাংকের ঝাড়বাড়ি শাখায় পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিল। যাওয়ার পথেই খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে কাঠবোঝাই ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় চন্দন রায়। আহত বিজয় কুমারকে দ্রুত খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়েছে।

খানসামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মরহেদ পুলিশ হেফাজতে রয়েছে। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইমরান আলী সোহাগ/এসপি

Link copied