রংপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৫

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর

১৮ মার্চ ২০২২, ১১:০০ এএম


রংপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৫

অডিও শুনুন

রংপুরের মিঠাপুকুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার শঠিবাড়ি -বড়দরগার মধ্যবর্তী স্থানে মির্জাপুর স্কুল এন্ড কলেজের বিপরীতে ভাবনা পেট্রল পাম্প সংলগ্নে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে বড়দরগাহ হাইওয়ে পুলিশ ও মিঠাপুকুর থানা পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনায় আহত অন্তত চার-পাঁচজনকে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনায় নিহত দুজনের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের মরদেহ ট্রাক থেকে (৩৮) এবং অন্যজনকে বাস থেকে (৫২) উদ্ধার করা হয়েছে। বর্তমানে মরদেহ দুটি বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী। তিনি ঢাকা পোস্টকে বলেন, রংপুর-ঢাকা মহাসড়কের শঠিবাড়িতে ভাবনা পেট্রল পাম্পের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী রংপুরগামী মায়ের দোয়া পরিবহনের বাসটির সঙ্গে ঢাকাগামী ট্রাকের সংঘর্ষ ঘটে। ঘটনাস্থল থেকে দুইজন পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো তাদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরহাদুজ্জামান ফারুক/এসপি

Link copied