নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ফুটপাতে, প্রাণ গেল দুই নারী পোশাক শ্রমিকের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর 

১৪ ফেব্রুয়ারি ২০২১, ০৭:২৭


নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ফুটপাতে, প্রাণ গেল দুই নারী পোশাক শ্রমিকের

জেলার ম্যাপ/ঢাকা পোস্ট

গাজীপুরের কালিয়াকৈরে নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী একটি ট্রাক ফুটপাতে উঠে গেলে দুই নারী পোশাক শ্রমিক ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হরতকিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার এবং টাঙ্গাইল সদরের নরসিনপুর এলাকার আব্দুল্লাহর স্ত্রী জোবেদা। তারা দুইজনই স্থানীয় মাহমুদ জিন্স কারখানার শ্রমিক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে কারখানা ছুটি শেষে বাসায় ফেরার জন্য বের হয় আয়েশা ও জোবেদা। এ সময় গাজীপুরগামী মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় তারা। খবর পেয়ে সালনা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। এ সময় ঘাতক ট্রাকটি আটক করা হয়।

সালানা কোনাবাড়ী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুই নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিলটন খন্দকার/এসপি

Link copied