শিক্ষক নিয়োগ পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না মাহবুবার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর 

২২ এপ্রিল ২০২২, ০৫:২৮ পিএম


শিক্ষক নিয়োগ পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না মাহবুবার

লক্ষ্মীপুরের রামগঞ্জে সিএনজিচালিত অটোরিকশায় কাভার্ডভ্যানের ধাক্কায় মাহবুবা সুলতানা নামে (২৬) এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শেষে লক্ষ্মীপুর শহর থেকে বাড়ি ফেরার পথে রামগঞ্জ উপজেলার দক্ষিণ হাজীপুর শাহী জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

এ সময় সঙ্গে থাকা মাহবুবার বাবা মাহবুব আলম ও অটোরকিশা চালক ফারুক গুরুতর আহত হয়েছেন।  তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

নিহত মাহবুবা সুলতানা রামগঞ্জ উপজেলার আথাকরা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ আলমের স্ত্রী। তিনি দুই সন্তানের মা। 

প্রত্যক্ষদর্শীরা জানান, চালক বেপরোয়া গতিতে অটোরকিশাটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডান পাশে চলে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে অটোরকিশাটির সামনা সামনি ধাক্কা লাগে। এতে অটোরকিশাটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাহবুবার মৃত্যু হয়। 

নিহত মাহবুবার দেবর ইয়াসিন আরাফাত বলেন, সকালে ভাবি তার বাবার সঙ্গে পরীক্ষা দিতে যান।  দুর্ঘটনার খবর পেয়ে ছুটে এসে তাকে মৃত অবস্থায় পেয়েছি। এখন দুটি সন্তান মা হারা হয়ে গেল। তাদেরকে কীভাবে সান্ত্বনা দেব, সে ভাষা খুঁজে পাচ্ছি না।

রামগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

হাসান মাহমুদ শাকিল/আরএআর

Link copied