ঠাকুরগাঁও সদর হাসপাতালের চেয়ে রেলস্টেশন বেশি পরিষ্কার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও

০২ মে ২০২২, ০৫:৪৫ পিএম


রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে রোড রেলস্টেশন অনেক বেশি পরিষ্কার-পরিচ্ছন্ন। সদর হাসপাতালে যে গন্ধ ও নোংরা পরিবেশ তা আমাকে হতাশ করেছে। অথচ রেলস্টেশন তার থেকে শতগুণে পরিষ্কার-পরিচ্ছন্ন। রেলওয়ে সাধারণ মানুষকে আধুনিক সেবা দিচ্ছে।

সোমবার (২ মে) বিকেলে ঠাকুরগাঁও সদর হাসপাতাল পরিদর্শন শেষে রোড রেলস্টেশনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রেলমন্ত্রী বলেন, ‘টিকিট যার, ভ্রমণ তার’ এই স্লোগানকে সামনে নিয়ে আমরা টিকিট কালোবাজারি বন্ধে কাজ করে যাচ্ছি। অনলাইনে টিকিট বিক্রি কার্যক্রম আরও সহজ করার চেষ্টা করা হচ্ছে। এছাড়াও এনআইডি কার্ড ছাড়া কেউ টিকিট নিতে পারবে না, সেই ব্যবস্থাও আমরা দ্রুত করতে যাচ্ছি।

তিনি বলেন, দোলনচাঁপা ও রামসাগর নামে দুটো ট্রেন ঈদের পরেই চালু করা হবে। এই দুটো ট্রেন অনেক আগেই উদ্বোধন করা হয়েছে। আমাদের বগি সংকট ছিল, তাই এতদিন চালু করা সম্ভব হয়নি। তবে ঈদের পরেই এই দুটো ট্রেন ঠাকুরগাঁও-পঞ্চগড় রুটে চালু করা হবে। 

এ সময় ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আবু ওয়াফু তপু প্রমুখ উপস্থিত ছিলেন। 

এম এ সামাদ/আরএআর 

Link copied