চলন্ত মোটরসাইকেলে গাছের ডাল ভেঙে পড়ে চালক নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

০৪ মে ২০২২, ০৫:১২ পিএম


চলন্ত মোটরসাইকেলে গাছের ডাল ভেঙে পড়ে চালক নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় চলন্ত মোটরসাইকেলে গাছ পড়ে কৌশিক আলম খান (২৫) নামে এক চালকের মৃত্যু হয়েছে। এ সময় এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। বুধবার (৩ মে) বিকেল ৩টার দিকে উপজেলার দর্শনা হঠাৎপাড়া ও বাসস্ট্যান্ডের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কৌশিক আলম খান চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের ঘোষবিলা গ্রামের শাহ আলম খানের ছেলে। আহত হৃদয় কুষ্টিয়ার আব্দুল মোমিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দর্শনা-চুয়াডাঙ্গা মহাসড়কের হঠাৎপাড়া-দর্শনা বাসস্ট্যান্ডের মাঝামাঝি স্থানে রাস্তার পাশে সরকারি একটি মরা নিম গাছ কাটছিল কয়েকজন। এ সময় গাছটি চলন্ত মোটরসাইকেলের ওপর পড়ে। এতে মোটরসাইকেল চালক কৌশিক ঘটনাস্থলেই মারা যান এবং আরোহী হৃদয় আহত হন। 

আহত হৃদয় বলেন, দর্শনায় এক আত্মীয়র বাড়ি বেড়ানো শেষে দুটি মোটরসাইকেলযোগে চারজন আলমডাঙ্গায় যাচ্ছিলাম। আমি আর কৌশিক এক মোটরসাইকেলে ছিলাম। এ সময় হঠাৎপাড়ায় পৌঁছালে গাছটি চালক কৌশিকের মাথার ওপর পড়ে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে আমরা পাকা রাস্তার ওপর পড়ে যাই। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন ঢাকা পোস্টকে বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর কৌশিককে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। এছাড়া হৃদয় শঙ্কামুক্ত। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়েছে। 

দর্শনা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হারুনুর রশিদ ঢাকা পোস্টকে বলেন, সরকারি একটি নিম গাছ বিনা অনুমতিতে কে বা কারা কাটছিল। এ সময় একটি গাছটি চলন্ত মোটরসাইকেলের ওপর পড়ে চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরোহী। অভিযুক্তদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

আফজালুল হক/আরএআর

Link copied