সেলফি তুলতে গিয়ে চলন্ত ট্রেনের সঙ্গে ধাক্কা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জ

১০ মে ২০২২, ০৫:১৩ এএম


সেলফি তুলতে গিয়ে চলন্ত ট্রেনের সঙ্গে ধাক্কা

অডিও শুনুন

বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি তুলতে যান এক কিশোর। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায় কিশোরটি। ঘটনাটি দূর থেকে ট্রেনের ভিডিও করতে থাকা আরেকজনের মোবাইলের ক্যামেরায় ধরা পড়ে। 

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ রেলওয়ে স্টেশনে। ঘটনাটি গত শুক্রবারের (৬ মে) হলেও সোমবার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তবে কিশোরের নাম পরিচয় জানা যায়নি।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, স্টেশনে ট্রেন ঢোকার আগে থেকেই লাল টিশার্ট ও নীল জিন্স প্যান্ট পরিহিত এক কিশোর তার মোবাইলের ক্যামেরা অন করে সেলফি তুলতে থাকে। সে বুঝে ওঠার আগেই ট্রেনের ইঞ্জিনের বাম পাশে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায় কিশোরটি। 

প্রত্যক্ষদর্শী সলপ ঘোল ঘরের স্বত্বাধিকারী মো. আব্দুল মালেক ঢাকা পোস্টকে বলেন, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ছেলেটি একতা এক্সপ্রেস ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে ধাক্কা খায়। ঘটনাটি আমার দোকানের একদম সামনে হলেও আমরা বুঝে ওঠার আগেই ঘটনাটি ঘটে। তবে তার তেমন কোনো ক্ষতি হয়নি। 

সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমান ঢাকা পোস্টকে বলেন, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। গত শুক্রবারে ঘটনাটি ঘটেছে। অল্পের জন্য বেঁচে গেলেও তবে ছেলেটির তেমন কোনো ক্ষতি হয়নি বলেও জেনেছি।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ ঢাকা পোস্টকে বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অবগত করেনি। আপনার কাছ থেকেই জানলাম। তবে ঘটনাটি খোঁজ নিয়ে দেখব।

শুভ কুমার ঘোষ/ওএফ

Link copied