ধসে পড়ল ওজোপাডিকোর দেয়াল, আহত ৩ শিশু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা 

১৩ মে ২০২২, ০৩:৩৯ পিএম


ধসে পড়ল ওজোপাডিকোর দেয়াল, আহত ৩ শিশু

খুলনা ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) সীমানাপ্রাচীর ধসে তিন শিশু আহত হয়েছে। শুক্রবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর করিমনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত তিন শিশু হলো করিমনগর এলাকার মিঠুর ছেলে তামিম (৬), মাসুদ রানার ছেলে ইয়ামিন (১০) ও রাব্বি। এদের মধ্যে তামিম ও ইয়ামিনের আঘাত গুরুতর হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে রাব্বিকে ছেড়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সোনাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, করিমনগর এলাকায় অবস্থিত ওজোপাডিকোর প্রধান কার্যালয়ের পেছনের দেয়াল অনেক পুরাতন ও জরাজীর্ণ। স্থানীয়রা কর্তৃপক্ষকে প্রাচীরটি সংস্কার করার জন্য বারবার অনুরোধ করেন। ফলে সেই দেয়াল সংস্কার করার জন্য সম্প্রতি দুই পাশের প্লাস্টার খুলে ফেলা হয়েছে। দেয়ালটি সংস্কার করা হচ্ছিল। 

শুক্রবার হঠাৎ প্রায় ১০০ ফুট দেওয়াল ধসে পড়ে। এ সময় দেওয়ালের পাশে খেলাধুলারত ৩টি শিশু আহত হয়। এর মধ্যে তামিম ও ইয়ামিন গুরুতর আহত হয়। তামিমকে প্রথমে খুমেক হাসপাতালে ও পরে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিদ্যুৎ অফিসের কর্মকর্তা বলছেন, স্থানীয়দের অভিযোগ অনুযায়ী মেরামতের কাজ করতে গিয়েই এই অবস্থা হয়েছে। দ্রুতই ঝুঁকিপূর্ণ সম্পূর্ণ দেয়াল মেরামত করা হবে। 

মোহাম্মদ মিলন/আরআই

Link copied