সন্ধ্যায় নিখোঁজ, সকালে মিলল মাদ্রাসাছাত্রের মরদেহ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, বগুড়া 

১৭ মে ২০২২, ০৮:২৪ পিএম


সন্ধ্যায় নিখোঁজ, সকালে মিলল মাদ্রাসাছাত্রের মরদেহ

বগুড়ার শাজাহানপুরে গলায় রশি পেঁচানো অবস্থায় সামিউল (৮) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) সকালে উপজেলার মানিকদ্বিপা উত্তরপাড়া বটতলা গ্রামের একটি সবজির ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত সামিউল উপজেলার মাঝিড়াপাড়ার জাহাঙ্গীর ও সালেহা বেগমের ছেলে। সে সাজাপুর পূর্বপাড়া তালিমুল কুরআন হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী ছিল।

এর আগে সোমবার (১৬ মে) সন্ধ্যায় মাদ্রাসা থেকে বের হয়ে নিখোঁজ ছিল সামিউল। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৭টার দিকে মানিকদ্বিপা উত্তরপাড়া বটতলা গ্রামের কয়েকজন কৃষক জমিতে কাজ করতে গিয়ে লাউ গাছের মাচার বাঁশের সঙ্গে রশি দিয়ে পেঁচানো এক শিশুর মরদেহ দেখে স্থানীয় থানায় খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠায়। 

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

আরএআর

Link copied