অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন রুবেল

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ফরিদপুর

১৭ মে ২০২২, ০৯:২৯ পিএম


অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন রুবেল

রুবেল শেখ

বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে ছয় দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে হার মানলেন পল্লী বিদ্যুতের লাইনম্যান রুবেল শেখ (২৫)। মঙ্গলবার (১৭ মে) ভোররাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রুবেল শেখ ফরিদপুরের সালথা উপজেলা সোনাপুর ইউনিয়নের রায়েরচর গ্রামের মো. শাহেব শেখের। তিনি অবিবাহিত। তিন ভাই-বোনের মধ্যে রুবেল ছিলেন মেজো। 

সালথা উপজেলার সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খায়রুজ্জামান জানান, রুবেল পাশের সদরপুর উপজেলার আড়িয়াল খাঁ পল্লী বিদ্যুৎ কেন্দ্রে লাইনম্যান হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার (১২ মে) সকালে তিনি বিদ্যুতের লাইনে মেরামত কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। রুবেলের বাম হাতসহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গিয়েছিল।  

তিনি আরও জানান, রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ওই দিনই ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। টানা ছয় দিন সেখানে চিকিৎসাধীন থাকার পর আজ তার  মৃত্যু হয়েছে। 

ফরিদপুর পল্লী বিদ্যুতের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন বলেন, এটি একটি শোকাবহ ঘটনা। রুবেল এ কাজে নতুন। যার গাফিলতিতে এ ঘটনা ঘটেছে ওই লাইনম্যানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মৃতের পরিবারকে আর্থিকভাবে সহায়তা প্রদানের উদ্যোগ নেওয়া হবে।

জহির হোসেন/আরএআর

Link copied