ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও 

১৮ মে ২০২২, ০৭:০০ পিএম


ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ডিবিসি নিউজ ও দৈনিক মানবকণ্ঠের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি নবীন হাসানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৭ মে) ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেন আনোয়ারা বেগম নামে এক ইউপি সদস্য।

মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক এস রমেশ কুমার ডাগা তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই ) নির্দেশ দিয়েছেন। মামলার বাদী আনোয়ারা বেগম ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য।  

জানা যায়, ডিবিসি টাইম ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টালে ইউপি সদস্য আনোয়ারা বেগমের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশিত হয়। এরই জেরে তিনি মামলা দায়ের করেন। 

সাংবাদিক নবীন হাসান জানান, মামলার বিবরণীতে তাকে ডিবিসি টাইমস ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি হিসেবে উল্লেখ করা হয়েছে। কিন্তু ডিবিসি টাইমস ডটকমের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তিনি ডিবিসি টাইমসের প্রতিনিধি নন। তিনি ডিবিসি নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। মামলার পরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি, ঠাকুরগাঁও প্রেসক্লাবসহ গণমাধ্যম কর্মীরা এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।  
 
এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই ) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম রেজাউল ইসলাম বলেন, এখনো কোর্টের আদেশ হাতে পাইনি, পেলে তদন্ত করে আদালতে পেশ করব।

এম এ সামাদ/আরএআর

Link copied