উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা 

১৯ মে ২০২২, ০৭:৪৯ এএম


উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক। বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করবেন।

বুধবার (১৮ মে) রাতে খুলনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে নগর আওয়ামী লীগের সভাপতি, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক রওনা হবেন। সঙ্গে তার স্ত্রী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার থাকবেন। এ ছাড়া তার ভাইয়ের মেয়ে মেঘলা ও জামাই মেয়রের সঙ্গে যাচ্ছেন। 

কেসিসি মেয়রের চিকিৎসার সার্বিক বিষয় তত্ত্বাবধায়ন করছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

জানা গেছে, গত ৭ মে তীব্র জ্বর নিয়ে তিনি খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন। পরদিন তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। গত ৮ মে থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তালুকদার আবদুল খালেক।  

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) প্রকাশ চন্দ্র বলেছিলেন, সিটি মেয়র আগে থেকেই হৃদরোগ, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে আক্রান্ত ছিলেন। গত বছর তার প্রস্টেট গ্ল্যান্ডে অপারেশন হয়েছিল। অপারেশনের ওই স্থানে ইনফেকশনসহ নানা সমস্যায় আক্রান্ত তিনি। 

মোহাম্মদ মিলন/আরআই

Link copied