টিকটক ভিডিওর জন্য কিশোরের নদীতে ঝাঁপ, পাওয়া গেল মৃত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

২০ মে ২০২২, ০১:০৯ পিএম


টিকটক ভিডিওর জন্য কিশোরের নদীতে ঝাঁপ, পাওয়া গেল মৃত

ছবি: সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে টিকটকের ভিডিও ধারণ করতে গিয়ে নদীর পানিতে ডুবে মোস্তাকিম ইসলাম (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার খরখড়িয়া নদীতে এ ঘটনা ঘটে।

নিহত মোস্তাকিম ইসলাম উপজেলার বোতলা গাড়ি ইউনিয়নের খদ্দ বোতলা গাড়ি এলাকার মন্টু মিয়ার ছেলে। সে উপজেলার ঢেলাপীরে একটি সাবান কোম্পানিতে কাজ করত বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কয়েকজন বন্ধু মিলে টিকটক ভিডিও বানানোর জন্য খড়খড়িয়া নদীর ওপর সেতু থেকে লাফ দেয়। মোস্তাকিম লাফ দেওয়ার পর ভেসে না ওঠায় বন্ধুরা সবাইকে জানালে স্থানীয়রা নদীতে নেমে খুঁজতে থাকে। নদীতে স্রোত থাকায় প্রায় ১৫০ গজ দূরে তাকে পাওয়া যায়। পরে সৈয়দপুর ফায়ার সার্ভিস আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাস্পাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের স্টেশন অফিসার খুরশিদ আলম ঢাকা পোস্টকে বলেন, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়রা তাকে উদ্ধার করে। আমরা তৎক্ষণাৎ কিশোরকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নদীতে পানির পরিমাণ কম থাকায় লাফ দেওয়ার পর নিচে আঘাত পেয়ে এ ঘটনা ঘটেছে।

শরিফুল ইসলাম/এনএ

Link copied