জুতা কিনতে গিয়ে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন, আটক ৩

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী  

২১ মে ২০২২, ১০:৫৪ পিএম


জুতা কিনতে গিয়ে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন, আটক ৩

নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুহনীতে জুতা কিনতে গিয়ে মোহাম্মদ আয়মন (১৮) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত ছুরিসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌমুহনীর ডিবি রোডের ভাই ভাই স্পোর্টস দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত মোহাম্মদ আয়মন বেগমগঞ্জ উপজেলার ৫ নং ওয়ার্ডের গনিপুর গ্রামের খালাসি বাড়ির মো. নুর নবীর ছেলে। তিনি চৌমুহনীর ডিবি রোডের ভাই ভাই স্পোর্টসের খোলা জায়গায় জুতা বিক্রি করতেন। 

আটকরা হলেন- চৌমুহনী পৌরসভার ৪ নং ওয়ার্ডের করিমপুর গ্রামের আব্দুল হাই মিলনের ছেলে মোহাম্মদ পাভেল (২১), বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ রাকিব (২০) ও আজাদের ছেলে নিরব (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দোকানদার আয়মনের সঙ্গে ক্রেতা মোহাম্মদ পাভেলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পাভেল ছুরি দিয়ে আয়মনের বুকে আঘাত করেন। এরপর গুরুতর আহত অবস্থায় আয়মনকে পার্শ্ববর্তী লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ। 

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঢাকা পোস্টকে বলেন, হত্যায় ব্যবহৃত ছুরিসহ তিন আসামিকে আটক করা হয়েছে। এদের মধ্যে মূল অভিযুক্তও রয়েছেন। তিনি নিজেই হত্যার দায় স্বীকার করেছেন। আগামীকাল রোববার (২২ মে) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে। 

হাসিব আল আমিন/আরএআর

Link copied