গাংনীতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মেহেরপুর 

২৩ মে ২০২২, ০৪:১৬ পিএম


গাংনীতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

মেহেরপুরের গাংনীতে লেবুগাছের ডাল কাটাকে কেন্দ্র করে ছোট ভায়ের লাঠির আঘাতে নিহত হয়েছেন বড় ভাই খলিল বিশ্বাস (৬০)। সোমবার (২৩ মে) দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার (২১ মে) সন্ধ্যায় আহত হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন খলিল বিশ্বাস। 

গাংনী থানা পুলিশ ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চত করেছেন। খলিল বিশ্বাস মেহেরপুরের গাংনী উপজেলার হিন্দা গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

খলিলের মেয়ে পারভিন খাতুন জানান, শনিবার বাড়ির পাশে লেবু গাছের ডাল কাটা নিয়ে ছোট ভাই হবিবর রহমানের সাথে খলিল বিশ্বাসের বাকবিতণ্ডা শুরু হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে ছোট ভাই হবিবর তার হাতে থাকা লাঠি দিয়ে খলিলকে বেধড়ক মারপিট করেন। এতে তিনি গুরুতর আহত হন। 

পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা খলিল বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। পরিস্থিতি অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আকতারুজ্জামাান/আরআই

Link copied