টাঙ্গাইলে ট্রাকচাপায় প্রাণ হারালেন দুই বন্ধু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল

২৩ মে ২০২২, ০৫:১৪ পিএম


টাঙ্গাইলে ট্রাকচাপায় প্রাণ হারালেন দুই বন্ধু

অডিও শুনুন

টাঙ্গাইলের মির্জাপুরে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে ট্রাকচাপায় দুই বন্ধুর মৃত্যু হয়েছে। সোমবার (২৩ মে) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর সদর বাইপাস আন্ডারপাসের ওপর মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ছেলে ইয়াছিন হোসেন কানন (২৬) এবং একই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে শহীদুল ইসলাম (২৫)।

বিষয়টি নিশ্চিত করেন গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, ইয়াসিন হোসেন কানন তার বন্ধু শহীদুলকে মোটরসাইকেলযোগে মির্জাপুর থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। এ সময় তাদের মোটরসাইকেলটি মহাসড়কের মির্জাপুর বাইপাস আন্ডারপাসের ওপরে এলে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কাননের মৃত্যু হয়।

এ সময় আহত হন তার বন্ধু শহীদুল ইসলাম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক বলেন, এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অভিজিৎ ঘোষ/এনএ

Link copied