দেশের মানুষকে স্বাবলম্বী করতে চান শেখ হাসিনা: প্রাণিসম্পদ মন্ত্রী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পিরোজপুর 

২৪ মে ২০২২, ০৪:২৭ পিএম


দেশের মানুষকে স্বাবলম্বী করতে চান শেখ হাসিনা: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, দেশের প্রতিটি মানুষকে স্বাবলম্বী করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার লক্ষ্য দেশে গরিব ও অসহায় কোনো মানুষ থাকবে না। শেখ হাসিনার শাসনামলে কেউ হাত পেতে অন্য কারো কাছে চেয়ে খাবে, এটা হবে না।

মঙ্গলবার (২৪ মে) সকালে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর, সদর উপজেলা ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের সুফলভোগীদের মাঝে উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী দেশের গৃহহীন-অসহায় ও অসচ্ছল প্রতিটি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা আছেন বলেই আপনারা এতটা ভালো আছেন। প্রত্যন্ত এলাকার মানুষগুলোর কল্যাণের জন্য তিনি বিভিন্ন প্রকল্প দিয়েছেন।

dhakapost

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা আজাদ হোসেন, বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. মো. আব্দুস সবুর, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. তরুন কুমার সিকদার।

এ সময় পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক, টোনা, কলাখালী, দূর্গাপুর, কদমতলা ইউনিয়নের ১৪০ জনকে ২০টি করে মোট ১ হাজার ৫০০টি হাস, ৬৭ জনকে ৩টি করে মোট ২০১টি ভেড়া প্রদান করা হয়েছে।

আবীর হাসান/আরআই

Link copied