সমাজসেবা অফিসে ঝুলছিল ইউনিয়ন সমাজকর্মীর মরদেহ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ

২৬ মে ২০২২, ০২:২৬ এএম


সমাজসেবা অফিসে ঝুলছিল ইউনিয়ন সমাজকর্মীর মরদেহ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সমাজসেবা কার্যালয়ের অফিস কক্ষ থেকে মো. শামীম হোসেন নামে এক ইউনিয়ন সমাজকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৫ মে) রাত ১০টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। শামীম নাচোল পৌরসভার মাস্টারপাড়া মহল্লার মো. শামসু উদ্দিনের ছেলে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে সবাই চলে গেলেও কাজ আছে বলে অফিসেই থেকে যান শামীম হোসেন। রাতে বাসায় না গেলে তার পরিবার খোঁজাখুঁজি শুরু করে। পরে সমাজসেবা কার্যালয়ের অফিস কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী মো. সুকাম আলী ঢাকা পোস্টকে বলেন, আমি বিকেল ৪টায় অফিস থেকে বের হই। বের হওয়ার সময় শামীমের সঙ্গে দেখা হয়নি। শুনেছি বিকেল ৫টার দিকে অফিস সহকারী তালা দিতে গেলে, শামীম জানায়, তার আরও কাজ আছে। এরপর রাত ১০টার দিকে তার মরদেহ অফিসে পাওয়া গেছে বলে শুনেছি।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মানিক চন্দ্র রায় মুঠোফোনে ঢাকা পোস্টকে বলেন, সন্ধ্যায় শামীমকে একাধিকবার ফোন করলেও রিসিভ করছিলেন না। তার এক বন্ধুকে জিজ্ঞেস করলে তিনিও কোনো খবর দিতে পারেননি। পরে অফিসের দিকে আসলে নিচে তার মোটরসাইকেল দেখতে পাই।

তিনি আরও বলেন, নাইট গার্ডের কাছ থেকে চাবি এনে তালা খুলে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। গত কয়েকদিন ধরে শামীম সন্ধ্যার পরও অফিসে কাজ করতেন বলেও জানান তিনি।

শামীম ২০১৩ সালের ২০ অক্টোবর সমাজসেবা কার্যালয়ে যোগদান করে।

নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়ে। ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মো. জাহাঙ্গীর আলম/এমএইচএস

Link copied