রূপগঞ্জে ব্যবসায়ীকে অবরুদ্ধ করে গুলিবর্ষণ, আহত ৩

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৭ মে ২০২২, ১০:৫৮ পিএম


রূপগঞ্জে ব্যবসায়ীকে অবরুদ্ধ করে গুলিবর্ষণ, আহত ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দেশের অন্যতম একটি শিল্পগোষ্ঠীর চেয়ারম্যান রফিকুল ইসলামকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে মোশারফ ও তার বাহিনীর সদস্যের বিরুদ্ধে। হামলাকারীরা রফিকুল ইসলামকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়লে তাকে বাঁচাতে এসে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন ৩ জন। 

শুক্রবার (২৭) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার রফিকুল ইসলাম জানান, বিকেল ৩টার দিকে নাওড়া গ্রামের মৃত মজলু মিয়ার কুলখানীতে যোগ দেন তিনি। এর কিছুক্ষণ পর আগে থেকে সন্ত্রাসী মোশারফসহ তার বাহিনীর লোকেরা ওই বাড়ির চারিদিকে অবস্থান নেয়। পরে বাড়িটি ঘিরে এলোপাতাড়ি গুলিবর্ষণ করতে থাকে। এ সময় অন্তত ৫০ রাউন্ড গুলি করেছে মোশারফ বাহিনী।

dhakapost

তাদের সঙ্গে আসা অন্যান্য সদস্যরা ইটপাটকেল ও টেঁটা নিক্ষেপ করে। হামলার এক পর্যায়ে গ্রামবাসী এসে আমাকে ঘিরে অবস্থান নেয়। এ সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হয় আমার ব্যক্তিগত সহকারী জিহাদ ও স্থানীয় কাউসার নামে এক যুবক। এ ছাড়া তাদের ইটের আঘাতে আওলান হোসেন নামে আরও এক ব্যক্তি আহত হন। 

সংবাদ পেয়ে ঘটনাস্থলে র‌্যাব-পুলিশ গিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায় বলেও জানান তিনি।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু ঢাকা পোস্টকে বলেন, হামলার খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে অভিযুক্তদের বাড়িঘরে তল্লাশী চালিয়ে তাদের আইনের আওতায় আনা হবে। এ ছাড়া ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আবির শিকদার/আরআই

Link copied