অপহরণ থেকে বাঁচতে চলন্ত অটোরিকশা থেকে স্কুলছাত্রীর লাফ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

৩০ মে ২০২২, ০৯:৩৪ পিএম


অপহরণ থেকে বাঁচতে চলন্ত অটোরিকশা থেকে স্কুলছাত্রীর লাফ

ফাইল ছবি 

অডিও শুনুন

অপহরণ থেকে বাঁচতে চলন্ত অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে ফারিয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী আহত হয়েছে। সোমবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর-জয়দেবপুর সড়কে স্কুলে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ফারিয়া বন্দরের মুরাদপুর এলাকার ফারুক মিয়ার মেয়ে ও মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ফারিয়ার স্বজন ও সহপাঠীরা জানায়, সকালে স্কুলে যাওয়ার জন্য মদনপুর স্ট্যান্ড থেকে অটোরিকশায় উঠে ফারিয়া। স্কুলে না নামিয়ে ওই অটোচালক ফারিয়াকে নিয়ে দ্রুত গতিতে অটোরিকশা চালিয়ে মহাসড়কের দিকে যেতে থাকে। বার বার অটোরিকশা থামানোর অনুরোধ করেও কাজ না হওয়ায় ফারিয়া ভাবেন তাকে অপহরণ করা হচ্ছে। সাহসী ফারিয়া এ সময় অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মদনপুরের একটি হাসপাতালে ভর্তি করে। 

এদিকে এ ঘটনার প্রতিবাদে বিদ্যালয়সংলগ্ন মদনপুর-জয়দেবপুর সড়ক অবরোধ  করে শিক্ষার্থীরা। এ সময় যান চলাচল বন্ধ হয়ে যায়।খবর পেয়ে ধামগড় পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অটোরিকশা চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। 

ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, অটোরিকশা চালককে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আরএআর

Link copied