বিএনপির নেতারা উন্মাদ হয়ে গেছে : শাজাহান খান

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মাদারীপুর

০১ জুন ২০২২, ০২:৪০ পিএম


বিএনপির নেতারা উন্মাদ হয়ে গেছে : শাজাহান খান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ফখরুল ইসলাম আলমগীর উন্মাদ হয়ে গেছে। তিনি নিজেও উন্মাদ, তার দলের নেতারাও উন্মাদ হয়ে গেছে। এত দিন ক্ষমতায় না থাকতে পেরে তাদের এই অবস্থা। বুধবার (০১ জুন) সকালে মাদারীপুরে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন। 

শাজাহান খান বলেন, বিএনপি হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তার প্রমাণ হলো কোকোর পাচার করা টাকা ফেরত আনা সম্ভব হয়েছে। এখন উন্মাদের মতো কথা বলছে বিএনপির নেতা-কর্মীরা। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল একটি অনুষ্ঠানে বলেছেন, এ সরকারের পতন ঘটানো না হলে দেশের পবির্তন ও উন্নয়ন হবে না।   

তিনি বলেন, উন্নয়ন হয়তো তাদের হয়নি, কিন্ত আমাদের দেশের উন্নয়ন হয়েছে, মানুষের উন্নয়ন হয়েছে। শুধু পদ্মা সেতু না, গ্রামে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। গ্রাম শহরে পরিবর্তন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বড় বড় সেতুর উদ্বোধনসহ কাজ চলমান রয়েছে। শেখ হাসিনার সরকারের আমলে যদি উন্নয়ন না হয়ে থাকে, তাহলে আমরা কী কী উন্নয়ন করেছি তার ফিরিস্তি দেই?

এ সময় আরও উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ বাসার, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা।

নাজমুল মোড়ল/এসপি

Link copied