বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০৪ জুন ২০২২, ০১:৪৪ পিএম


বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

গাজীপুরের কাপাসিয়ায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার (০৪ জুন) সকাল সাড়ে ৬টার দিকে সাল্লারবাড়ী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক জিন্নাত আলী (২৭) কিশোরগঞ্জ সদর থানার হয়বতনগর গ্ৰামের মো. ঝিনুক মিয়ার ছেলে ও পিকআপের যাত্রী দেলোয়ার হোসেন (২৬) কিশোরগঞ্জ সদর থানার সাতারপুর গ্ৰামের মৃত আ. জলিল মিয়ার ছেলে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল সাড়ে ৬টার দিকে সাল্লারবাড়ী মোড় এলাকায় ঢাকামুখী অনন্যা পরিবহনের একটি বাসের সঙ্গে কিশোরগঞ্জগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপের চালক জিন্নাতকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, গুরুতর আহত পিকআপের যাত্রী দেলোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। এ ঘটনায় বাসের তিনজন যাত্রী আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহতদের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। দুর্ঘটনাকবলিত বাস এবং পিকআপ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শিহাব খান/এসপি

Link copied