পিকআপে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৪

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নরসিংদী

০৪ জুন ২০২২, ০৯:৫১ পিএম


পিকআপে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৪

নরসিংদীর রায়পুরায় রেলক্রসিংয়ে পিকআপে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। 
এ দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে ঢাকায় নেওয়ার পথে শনিবার (৪ জুন) বিকেলে আনোয়ারুল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে দুপুর ১টার দিকে উপজেলার আমিরগঞ্জ স্টেশন সংলগ্ন হাসনাবাদ এলাকার একটি অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোণার পূর্বধলা উপজেলার কালিহর গ্রামের চাঁন মিয়ার ছেলে সুজাত (২৫), দোলকর গ্রামের ইব্রাহিম খাঁর ছেলে আনিছুর রহামন (২৪), মেঘশিমুল গ্রামের আব্দুর রশীদের ছেলে শাহীন (২৫) ও কালা মিয়ার ছেলে আনোয়ারুল (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সুবর্না এক্সপ্রেস ট্রেনটি আমিরগঞ্জ স্টেশন সংলগ্ন হাসনাবাদের একটি অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করছিল। একই সময় একটি পিকআপ ভ্যান রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে রেললাইনের পাশে ছিটকে পড়ে। ওই সময় চালকসহ পিকআপে থাকা ছয়জনের মধ্যে দুজন ঘটনাস্থলে নিহত হন। পরে আহত চারজনকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর একজন এবং সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে আরও একজন মারা যান। 

আহত দুজন নেত্রকোণার পূর্বধলা উপজেলা কালিহর গ্রামের শাজাহান ও গোপালগঞ্জ জেলার পিকআপ চালক সজিব। তাদের দুজনকে ঢাকায় চিকিৎসা দেওয়া হচ্ছে।  

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল কাদির বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। পরে আহত চারজনকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান। সেখান থেকে বাকি তিনজনকে ঢাকায় রেফার্ড করা হয়। পরে ঢাকায় নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে। 

রাকিবুল ইসলাম/আরএআর

Link copied