ফেনীতে হোটেল থেকে ৮ রোহিঙ্গা গ্রেপ্তার 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ফেনী

১১ জুন ২০২২, ০৬:০১ এএম


ফেনীতে হোটেল থেকে ৮ রোহিঙ্গা গ্রেপ্তার 

বাংলাদেশে অনুপ্রবেশকারী ৮ রোহিঙ্গা নাগরিককে গ্রেপ্তার করেছে ফেনী মডেল থানা পুলিশ। শুক্রবার সকালে ফেনী শহরের শহীদ শহিদুল্লা কায়সার সড়কের হোটেল গোল্ড স্টারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোটেল গোল্ড স্টারে অভিযান চালিয়ে ৮ রোহিঙ্গাকে আটক করা হয়।

আটক রোহিঙ্গারা হলেন, আমির হোসেনের ছেলে আবদুর শুক্কুর (৩০), বদি আলমের ছেলে শফি আলম (২৫), নুর আহমেদের ছেলে আবদুল মান্নান (২০), কবির আহম্মদের ছেলে এনামুল হক (৩০), আবদুস সালামের ছেলে জামাল উদ্দিন (২২)। তারা সকলে কক্সবাজার জেলার কতুপালং ক্যাম্প থেকে পালিয়ে এসেছেন। এছাড়া ফজল আহম্মদের ছেলে নুরুল ইসলাম নুরু (২২) আবু সৈয়দের ছেলে মো. ইলিয়াস (৩০), আলি হোসেনের ছেলে নবী হোসেন (১৮) তারাও একই জেলার বালুখালী এলাকার উখিয়া থানার ১০ নং ক্যাম্প থেকে পালিয়ে এসেছেন।

ওসি নিজাম উদ্দিন আরও জানান, আটক রোহিঙ্গারা পার্শ্ববর্তী দেশ মিয়ানমার থেকে পালিয়ে কক্সবাজার জেলায় কুতুপালং, বালুখালী বিভিন্ন ক্যাম্পে পরিবার-পরিজন নিয়ে আশ্রয় নিয়েছিল। পরবর্তীতে রোহিঙ্গা ক্যাম্প থেকে কৌশলে পুনরায় পালিয়ে ফেনী জেলা শহরে প্রবেশ করে বিভিন্ন স্পটে মাদক বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মো. আরিফুল ইসলাম আকাশ/এসকেডি

Link copied