ফেনসিডিল ঢেলে দেওয়া সেই ইউপি সদস্যের স্ত্রীসহ ছেলে আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লালমনিরহাট

১৪ জুন ২০২২, ০৯:৪২ এএম


ফেনসিডিল ঢেলে দেওয়া সেই ইউপি সদস্যের স্ত্রীসহ ছেলে আটক

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সেই ইউপি সদস্য বাদশাহর স্ত্রী ও সন্তানকে আটক করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য বাদশা মিয়ার স্ত্রী স্বপ্না বেগম (৪৪) ও তার ছেলে শাহিন আলম (২০)। তারা মালগাড়া গ্রামের বাসিন্দা।

এর আগে রোববার (১২ জুন) ‘ফেনসিডিলের টাকা নেন ইউপি সদস্য, গ্লাসে ঢেলে দেন স্ত্রী’ শিরোনামে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফেনসিডিলের টাকা নেন ইউপি সদস্য, গ্লাসে ঢেলে দেন স্ত্রী- এমন একটি ভিডিও রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে ওইদিন রাতে ইউপি সদস্যের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। পরে ইউপি সদস্যের ছেলে শাহিন আলমকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে তার দেওয়া তথ্যমতে পুলিশ সারা রাত অভিযান পরিচালনা করে ইউপি সদস্য বাদশা মিয়ার স্ত্রী স্বপ্না বেগমকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১১১ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

এ ঘটনায় ইউপি সদস্য বাদশা মিয়া পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। বিস্তারিত তথ্য মঙ্গলবার সকাল ১০টায় পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জানানো হবে।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল ঢাকা পোস্টকে ধন্যবাদ দিয়ে বলেন, ঢাকা পোস্ট এমন সংবাদ প্রকাশ না করলে ইউপি সদস্যের আড়ালে মাদক ব্যবসা করছেন তা জানতে পারতাম না। আসলে সীমান্তবর্তী এলাকা হওয়াতে এই সুযোগ অনেকেই কাজে লাগাচ্ছেন। তাই সবার প্রতি অনুরোধ নিজের সন্তানসহ সমাজকে নষ্ট করবেন না। 

ওসি আরও বলেন, ইউপি সদস্য বাদশা এখনো পলাতক রয়েছেন। তাকে আটক করতে পুলিশ মাঠে কাজ করছে। 

নিয়াজ আহমেদ সিপন/এসপি

Link copied