চার রক্তযোদ্ধাকে সম্মাননা দিল মমেক হাসপাতাল

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

১৪ জুন ২০২২, ০৬:৪৮ পিএম


চার রক্তযোদ্ধাকে সম্মাননা দিল মমেক হাসপাতাল

বিশ্ব রক্তদাতা দিবসে ময়মনসিংহে চার রক্তযোদ্ধাকে সম্মাননা প্রদান করেছে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত এক আলোচনা সভা শেষে তাদের হাতে এ সম্মাননা তুলে দেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. গোলাম কিবরিয়া। 

সম্মাননাপ্রাপ্তরা হলেন ব্রহ্মপুত্র ব্লাড কল্যাণ সোসাইটির উপদেষ্টা আলী ইউসুফ, সানোয়ার হোসেন, সাবেক সভাপতি মমিনুর রহমান প্লাবন, সাবেক সহ-সভাপতি সাদিকা শারমিন সাখি। নিজ নিজ অবস্থান থেকে রক্তদানে ও রক্তদাতা তৈরিতে বিশেষ অবদান রাখায় তাদেরকে এ সম্মাননা দেওয়া হয়। 

এ সময় মমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. ওয়ায়েজ উদ্দিন ফরাজি, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আলী রেজা সিদ্দিকসহ স্বেচ্ছায় রক্তদাতা সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন হাসপাতালের রক্ত পরিসঞ্চালন বিভাগের মেডিকেল অফিসার ডা. ফরহাদ হোসেন ও ডা. জিনাত ঈশিতা আনসারী।

এর আগে, দিবসটি উপলক্ষে 'এসো সম্প্রীতির বন্ধনে হাতটি বাড়াই, নিরাপদ রক্তদানে জীবন বাঁচাই' এই প্রতিপাদ্যকে সামনে রেখে এক আলোচনা সভার আয়োজন করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের রক্ত পরিসঞ্চালন বিভাগ। পরে দুইজন রক্তদাতার কাছ থেকে রক্ত সংগ্রহ করা হয়।

উবায়দুল হক/আরআই

Link copied