সিলেট-সুনামগঞ্জে ত্রাণ বহনে বাস ভাড়া ফ্রি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

২২ জুন ২০২২, ০৯:৩২ এএম


সিলেট-সুনামগঞ্জে ত্রাণ বহনে বাস ভাড়া ফ্রি

অডিও শুনুন

বন্যার পানিতে ভাসছে সিলেট ও সুনামগঞ্জ। চারিদিকে ত্রাণের জন্য হাহাকার। বেসরকারি বা ব্যক্তি উদ্যোগে অনেকে বন্যাকবলিত অঞ্চলে ত্রাণ নিয়ে যেতে চাইলেও পাচ্ছেন না পর্যাপ্ত গাড়ি। এ অবস্থায় বন্যার্তদের জন্য সিলেট ও সুনামগঞ্জে ত্রাণ বহনে বাস ভাড়া ফ্রি করে দিয়েছে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতি।

মঙ্গলবার (২১ জুন) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়। ঘোষণার পরপরই তা মুহূর্তে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

বিষয়টির সত্যতা ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মুর্শেদ। তিনি বলেন, চলমান বন্যায় সুনামগঞ্জের মানুষজন দিশেহারা হয়ে পড়েছেন। তাদের এখন দুর্দিন চলছে। পরিবহন সমস্যার কারণে সেসব এলাকায় অনেকেই ত্রাণ দিতে আগ্রহ হারিয়ে ফেলছেন।

এই এলাকার মানুষদের আমরা আজীবন পরিবহন সেবা দিয়েছি। এখন যদি বিপদের দিনে তাদের পাশে না দাঁড়াই, তবে কখন দাঁড়াব? তাই মানবিক দিক বিবেচনায় এবং সামাজিক দায়বদ্ধতা থেকে ফ্রিতে ত্রাণ পৌঁছানো বা কারও কাছে ভাড়ার টাকা না থাকায় সুনামগঞ্জ আসতে পারছেন না এমন মানুষের জন্য এই ব্যবস্থা করা হয়েছে।

মাসুদ আহমদ রনি/এসপি

Link copied