পাংশায় গ্যাস সিলিন্ডারের আগুনে শিশুসহ দগ্ধ ৪

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, রাজবাড়ী

২৭ জুন ২০২২, ০১:৩০ পিএম


পাংশায় গ্যাস সিলিন্ডারের আগুনে শিশুসহ দগ্ধ ৪

রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। এর মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। রোববার (২৬ জুন) বিকেল সা‌ড়ে ৪টার দি‌কে উপজেলার পৌর এলাকার রব্বান সরদা‌রের বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন- আজাদ সরদার, তার ভাই রব্বান সরদারের শিশু ছেলে সৌরভ সরদার, আজাদ সরদারের শ্বশুর আজগর আলী ও গ্যাস সিলিন্ডারের মিস্ত্রি রিঙ্কু।

প্রত্যক্ষদর্শীরা জানান, গ্যাস সিলিন্ডারের পাইপ ছিদ্র হয়ে পুরো রুম আগেই গ্যাসে ভর্তি ছিল। সিলিন্ডার ঠিক করার জন্য রিঙ্কু নামে এক মিস্ত্রিকে ডেকে আনা হয়। তিনি জানতেন না গ্যাসের পাইপ ছিদ্র ছিল। সব ঠিক করে গ্যাস সিলিন্ডারের পাইপ লাগিয়ে পরীক্ষা করার জন্য চুলা জ্বালা‌লেই সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। 

এ সময় ঘরে থাকা মিস্ত্রিসহ চারজন দগ্ধ হয়। প‌রে আশপাশের লোকজন দ্রুত এসে তা‌দের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়।

পাংশা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের জরুরি বিভা‌গের ইনচার্জ স‌বিতা রানী তালুকদার জানান, আগু‌নে দগ্ধ চার রোগীর শরীরে বেশ কিছু অংশ পুড়ে গেছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মে‌ডি‌কে‌ল কলেজ হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

মীর সামসুজ্জামান/এসপি

Link copied