বড় ভাইকে হত্যা মামলায় ছোট ভাই গ্রেপ্তার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ  

২৯ জুন ২০২২, ১১:০২ পিএম


বড় ভাইকে হত্যা মামলায় ছোট ভাই গ্রেপ্তার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় বাড়ির ছাগল বিক্রি করা নিয়ে কথাকাটাকাটির জেরে জার্মান মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই আপন ছোট ভাই। এ ঘটনায় বাবার দায়ের করা একটি মামলায় অভিযুক্ত ছেলে সিয়ামকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। 

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ এর ময়মনসিংহ সদর দপ্তরের কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয়। এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে জেলার গৌরীপুর পৌর এলাকা থেকে সিয়ামকে গ্রেপ্তার করা হয়। সিয়াম মিয়া ঈশ্বরগঞ্জ উপজেলার নওয়াপাড়া গ্রামের নোমান মিয়ার ছেলে।

মামলার বরাত দিয়ে র‌্যাব মেজর আখের মুহাম্মদ জয় বলেন, জার্মান নিয়মিত মাদক সেবন করতেন। গত ২১ জুন রাত ১০টার দিকে তিনি মাদকের টাকা জোগাড় করতে বাড়িতে থাকা একটি ছাগল বিক্রির জন্য নিয়ে যেতে চাইলে বাধা দেন ছোট ভাই সিয়াম। 

এ নিয়ে দুইজনের মধ্যে প্রথমে কথাকাটাকাটি হয়। পরে হাতাহাতির এক পর্যায়ে দা দিয়ে জার্মানের বুকের বাম পাশে সজোরে কোপ দেন সিয়াম। এ সময় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মা চম্পা, চাচি আম্বিয়া খাতুনসহ আশপাশের মানুষ জার্মানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা হন। কিন্তু পথেই রাত ১২টার দিকে জার্মানের মৃত্যু হয়। 

পরে পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পরপরই নিহতের ছোট ভাই সিয়াম বাড়ি থেকে পালিয়ে যান। 

মেজর আখের মুহম্মদ জয় আরও জানান, জার্মানকে হত্যার ঘটনায় গত ২২ এপ্রিল তার বাবা নোমান মিয়া ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে র‌্যাব-১৪ এ ঘটনাটি নিয়ে ছায়া তদন্ত শুরু করে। বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পালিয়ে থাকা সিয়ামের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে র‌্যাব।

উবায়দুল হক/আরআই

Link copied