আওয়ামী লীগ সরকার বন্যার পানিতে ভেসে যাবে : আফরোজা আব্বাস

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

০৩ জুলাই ২০২২, ০৬:১৯ পিএম


আওয়ামী লীগ সরকার বন্যার পানিতে ভেসে যাবে : আফরোজা আব্বাস

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, দেশের মানুষ যখন বন্যার পানিতে ডুবছে তখন সরকার পদ্মা সেতু উদ্বোধনের নামে বিদেশি শিল্পী এনে উৎসব করেছেন। কারণ জনগণের সঙ্গে এ সরকারের কোনো সম্পর্ক নেই। অবৈধ আওয়ামী লীগ সরকার বন্যার পানিতে ভেসে যাবে।

রোববার (৪ জুলাই) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালাপুর ইউনিয়নের আনিলগঞ্জ বাজারে বন্যা দুর্গত মানুষদের মাঝে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে দুর্গত মানুষদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এই অবৈধ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে, যাতে তিনি জনগণের কাছে যেতে না পারেন। এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী আকাশ পথে সিলেট ঘুরে গেছেন। যদি বন্যাকে উনার কাছে নেয়া যেত তাহলে মনে হয় উনার জন্য আরো ভালো হতো। আমাদের দলের নেতাকর্মীরা প্রতিনিয়তই মানুষদের কাছে যাচ্ছেন, সহায়তা দিয়ে যাচ্ছেন।

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ তার বক্তব্যে বলেন, আমরা ঢাকা থেকে শুনেছি সিলেটে বন্যা হয়েছে, মানুষ ভেসে যাচ্ছে। আমাদের নেতা তারেক রহমান নির্দেশ দিয়েছেন নিজেদের সাধ্যমতো বানবাসি মানুষদের সহায়তা করার জন্য। বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় দল। তারা দেশের দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়। ১৯৮৮ সালের ভয়াবহ বন্যায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া মানুষের ঘরে ঘরে গিয়েছিলেন, মানুষকে নিজ হাতে সহায়তা করেছিলেন। কিন্তু অবৈধ সরকারের প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে সিলেটে এসে সেলফি তুলে গেছেন। বিএনপি ও মহিলা দল সব সময় মানুষের পাশে আছে এবং থাকবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহিলা দলের সহ-সভাপতি নাজমুন নাহার বেবী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, সহ সভাপতি নেওয়াজ হালিমা আরলি, যুগ্ম সাধারণ সম্পাদক শাহানা আক্তার শানু, নায়েবা ইউসুফ, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক নুরুন নাহার রেজা শিল্পী।

এসময় উপস্থিত ছিলেন- মহিলা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি সামিয়া বেগম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী, সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম, সাংগঠনিক সম্পাদক পলিনা রহমান, জেলা মহিলা দলের যুগ্ন সাধারণ সম্পাদক মিলি আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার, মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা প্রমুখ।

মাসুদ আহমদ রনি/এমএএস

Link copied