পুলিশকে লক্ষ্য করে ডাকাত দলের গুলি, গ্রেপ্তার ৪

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল 

০৪ জুলাই ২০২২, ০৬:৩২ পিএম


পুলিশকে লক্ষ্য করে ডাকাত দলের গুলি, গ্রেপ্তার ৪

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকায় পুলিশের সঙ্গে ডাকাত দলের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ জুলাই) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার বলাইকাঠি এলাকার সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিম (৩৮), মো. রফিকুল ইসলাম রানা (৩৫), পশ্চিম চরমাদ্দি এলাকার মো. মিজান ওরফে নিজাম হাওলাদার (৪২) ও বরগুনা সদর উপজেলার বড়ইতলা এলাকার মো. বারেক সিকদার (৩৭)। তাদের কাছ থেকে ১টি দেশীয় ওয়ান শুটার গান, ৫ রাউন্ড কার্তুজ, ১টি ছুরি, ১টি বগি দা, ১টি চাইনিজ কুড়াল, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি রেঞ্চ, ১টি টর্স লাইট, ৫ টুকরা রশি উদ্ধার করা হয়।

গৌরনদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তবে ডাকাত দলের সদস্যদের  গ্রেপ্তারের পূর্বে অভিযানের বিষয়টি টের পেয়ে যান তারা। পুলিশকে লক্ষ্য করে ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা ১০ রাউন্ড গুলি ছোড়ে। 

তিনি জানান,  গ্রেপ্তারকৃতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের নামে বরিশাল, বরগুনা ও পিরোজপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এদের মধ্যে সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিমের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা, কাউনিয়া থানা, এয়ারপোর্ট থানা এবং জেলার উজিরপুর ও বাকেরগঞ্জ থানায় ৯টি মামলা রয়েছে।

বরিশালের পুলিশ সুপার মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গত রাতের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হবে।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর

Link copied